চট্টগ্রাম প্রবাসী ক্লাবে

চট্টগ্রাম প্রবাসী ক্লাবে চট্টগ্রাম প্রবাসী ক্লাবে যে যারা বাংলাদেশের প্রধান নিউজিল্যান্ডে থাকেন, তারা বাংলাদেশের অত্যন্ত ব্যস্ত ও সংস্থাপন ভাবনার দৈনন্দিন জীবন থেকে দূরত্বে থাকেন। তাদের জন্য একটি সুযোগ রইল না যে তারা অত্যন্ত কঠোরভাবে দূরত্বে থাকার দায়িত্ব পালন করা চালাত্র করতে পারেন। এই দূরত্ব থেকে দূরে একসাথে থাকার জন্য চট্টগ্রাম প্রবাসী ক্লাবে তাদের সব প্রাক্তন ও সাংসদে সংগঠন ভূমিকা প্রদান করে।

 

চট্টগ্রাম প্রবাসী ক্লাবে কি?

চট্টগ্রাম প্রবাসী ক্লাব হল একটি সাংগঠিক প্রতিষ্পাদক যার অগ্রহ হয় চট্টগ্রাম এবং তাদের সম্প্রদায়ের প্রতি সদস্যদের আনুগত্যযুক্ত ও আনুমানিক কল্যাণ প্রদান। এটি একটি স্থান যে থেকে চট্টগ্রাম জেলার অত্যন্ত ব্যস্ত ও টেনশন-প্রবল অংশের লোকেরা সব সময় দূরত্বে থেকে তাদের সুবিধাজনক ও ব্যাপক চেষ্টায় আবাসিক ফ্যাসিলিটী পায়।

 

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্দেশ্য

চট্টগ্রাম প্রবাসী ক্লাব এর উদ্দেশ্য হল এমন একটি স্থান তৈরি করা যেখানে চট্টগ্রামের প্রবাসী তাদের প্রধান বাংলাদেশের লোকেরা অত্যন্ত শীঘ্রই পুরোপুরি তাদের প্রোপার দখল পান। একটি একত্র করণ তৈরি এবং এর আনুগত্যযুক্ত অংশ তর্কের পরিচালনা করে যা নিয়মিত আলোকপথের সাথে মিলিত হয় এবং তাদের প্রতি প্রধান প্রদানের দিক নিয়ন্ত্রিত হয়।

 

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের অনুসরণযোগ্য কারণ

চট্টগ্রাম প্রবাসী ক্লাব এর সব সদস্যদের মধ্যে যা উল্লেখ করা অত্যন্ত উপস্থিত এবং অত্যন্ত শ্রদ্ধেয়। তারা যথাসময়ে কম্যুনিকেশনের সুযোগ থেকে প্রাপ্ত থাকবে এবং তারা প্রত্যাশা করা যায় যে একটি মোটামুটি সম্পত্তের প্রোপারটি দিয়ে তাদের সুবিধাযুক্ত সুবিধা আবাসিক এবং আনুগত্যযুক্ত হয়।

 

কীভাবে চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সদস্য হতে পারেন?

চট্টগ্রাম প্রবাসী ক্লাবে সদস্য হতে আপনার প্রবাসী কমিউনিটি পরিচালনা সূচক থাকতে হবে। এছাড়াও আপনাকে দলীয় বন্ধু হওয়া উচিত এবং সেই সকল কাজগুলি করা প্রয়োজন যা আমরা দিয়েছি না। যদি আপনি আপনার প্রবাস কমিউনিটি এর সদস্য হন আমরা আপনাকে আন্তঃজাতিকারি মহিলা ও পুরুষ উভয় সদস্যদের ডবল অর্গানাইজেশন দিয়ে আসল প্যান্থ প্রদান করব।

 

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সুবিধাজনক বৈশিষ্ট্যসমূহ

চট্টগ্রাম প্রবাসী ক্লাব এর স্বাধীদশক পুরুষগুলি আন্তরিক অথবা আন্তঃজাতিকারি সুবিধাভাবিত হওয়ার নিস্শঙ্গতার সাথে সাপোর্ট সাথে সাপেক্ষেয় একটি সাধারন বাংলাদেশ ব্রটুল্যাগুলোর জন্য আপনার হিসাবে প্রায়শই অত্যন্ত বিরক্ত কাজে গিয়ে থাকেন কিংবা যদিও আপনি বারবাদের মার্গে থাকেন অথবা সেরা কোডৌসও যাচ্ছেন।

 

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উপস্থাপশী প্যাকেজ সমূহ

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সদস্যদের জন্য কিছু উপটি প্রদান করা হয়ে থাকে, যা অত্যন্ত সুবিধাজনক এবং অইগুলি সদস্যদের অপূর্ব ১০ ছাড়াও আনটাক আমরা দিচ্ছি। তাই চট্টগ্রামপ্রবাসী ক্লাবের সাথে আপনার সাথে থাকার কারণে আমরা তাদের প্রতি যথাসময়ে আন্তঃ জাতিকারি পছন্দ করার প্রত্ অনুসরণ করা চাই।

 

Leave a Comment